স্কোয়াড্রন ক্যাম্পে চ্যাম্পিয়ন যবিপ্রবি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ১০:৫৪ পিএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বিএনসিসি ক্যাডেটগন আজ সকাল ১০টায় উপার্চায অধ্যাপক ড: আনোয়ার হোসেনের নিকট তাদের স্কোয়াড্রন ক্যাম্প থেকে অর্জিত চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তোর করে। 

এসময় উপস্থিত ছিলেন প্রফেসর আন্ডার অফিসার ও অনুজীব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক প্রভাষ চন্দ্র রায়, ক্যাডেট আন্ডার অফিসার ( সিইউও)নুরুল মোস্তোফা  চৌধুরী রায়হান সহ ক্যাম্পে অংশগ্রহণকারী ক্যাডেটদের একাংশ।

গত ৩০ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত স্কোয়াড্রন ক্যাম্প-২০১৮ তে ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) নুরুল মোস্তোফা  চৌধুরী রায়হনের নেতৃত্বে যবিপ্রবির ২২জন ক্যাডেট অংশগ্রহণ করে যা যশোরের চাচরায় অবস্থিত স্কাউট ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়। 
 
স্কোয়াড্রন ক্যাম্পে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং যশোরের  বিএফ শাহীন কলেজ, ক্যান্টনমেন্ট কলেজ ,সরকারি এম এম কলেজ, সরকারি সিটি কলেজ, ড.আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ সহ মোট সাতটি প্রতিষ্ঠানের ক্যাডেটগন অংশগ্রহন করে। 

এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের ক্যাডেটদের সাথে প্যারেড, খেলাধুলা ও সংস্কৃতি প্রতিযোগিতায় ৫ টি ইভেন্টে চ্যাম্পিয়ন ও ২ টি ইভেন্টে রানার্সআপের হয় যবিপ্রবি। এর মধ্যে চ্যাম্পিয়ন গানে ক্যাডেট ক্যাডেট ল্যান্স র্কপোরাল মো.ইয়ানুর , নাচে ক্যাডেট  ক্যাডেট র্কপোরাল শরীফা সুলতানা মুক্তা  , একক অভিনয়ে ক্যাডেট র্কপোরাল শরীফা সুলতানা মুক্তা, দলীয় অভিনয়ে ক্যাডেট ল্যান্স র্কপোরাল মো.ইয়ানুর ও তার দল, উপস্থিত বক্তিতায় ক্যাডেট রেসমা আক্তার সেতু এবং রানার্সআপ হয় ভলিবলে ও গানে ক্যাডেট সিম্মি।

এছাড়াও সেরা পুরুষ ক্যাডেট নির্বাচিত হওয়ার গৌরব র্অজন করে যবিপ্রবির ক্যাডেট ল্যান্স র্কপোরাল মো.ইয়ানুর এবং সেরা মেয়ে ক্যাডেট যবিপ্রবির ক্যাডেট র্কপোরাল শরীফা সুলতানা মুক্তা।

সর্বপোরি সাফল্য ধরে রাখায় যবিপ্রবিকে সেরা প্রতিষ্ঠান হিসেবে ঘোষনা করেন ৩নং স্কোয়াড্রনের ওসি ফ্লাইট লেফটেন্টে সামস

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: