সামান্য একটি ভুলে সুন্দরীর এ কি হাল!

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ১২:০১ এএম

অস্বস্তি ছিল ঠোঁটের ফুলে ওঠা মাংসপিণ্ড নিয়ে। সেটা সারাতে গিয়েই শেষমেশ চরম অবস্থায় পড়তে হলো র‌্যাচেল নেপিয়ার নামের লিস্টারশায়াররের এক তরুণীকে।

ফেসবুকে নিজের ওয়ালেই তিনি শেয়ার করেছেন তাঁর ভয়ানক অভিজ্ঞতা। ভারতীয় গণমাধ্যম এবেলার একটি প্রতিবেদনে এমন সংবাদ পাওয়া গেছে।

র‌্যাচেল জানিয়েছেন, ছোটবেলায় তাঁর দরজায় ধাক্কা লেগে তাঁর ঠোঁটে চোট লাগে। তারই ফলশ্রুতি ঠোঁটে একটি মাংসপিণ্ড গজিয়ে ওঠে। তখন তাঁর বয়স ১৩। এখন র‌্যাচেলের বয়স ২৯। তিনি ওই মাংসপিণ্ড সারানোর কথা বলেছিলেন এক বিউটিশিয়ানের সঙ্গে। র‌্যাচেলকে ‘বোটক্স থেরাপি’ করাতে বলেন তিনি। সেইমতো তাঁর কপালে ইনজেকশন দেওয়া হয়।

এর পরেই ঘটে বিপত্তি। বাড়ি ফিরতে না ফিরতে যন্ত্রণা। আস্তে আস্তে তিনি লক্ষ করেন, তাঁর ঠোঁট ফুলে যাচ্ছে। শেষমেশ ঠোঁট ফুলতে ফুলতে অতিকায় আকার ধারণ করে। হাসপাতালে যেতে বাধ্য হন তিনি।

র‌্যাচেল ফুঁসে উঠেছেন প্রতিবাদে। চিকিৎসক ছাড়া বাকি যাঁরা ইনজেকশন দেন, তাঁদের বিরুদ্ধে ফাইল করেছেন পিটিশন। ব্রিটেনের পার্লামেন্টের কাছে জমা দেওয়া ওই পিটিশনে অনেকেই সই করেছেন। ফেসবুকে তিনি সেটি শেয়ারও করেছিলেন। তাতেই সাড়া মেলে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: