টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯ পিএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আগে ব্যাটিং করবে টিম বাংলাদেশ।

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও টস জিতেছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েল। তবে এবার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক।

আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশে সময় দুপুর ১টায় ম্যাচটি শুরু হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে জিতে এগিয়ে আছে টিম বাংলাদেশ। আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচ জিতলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশের। ঘরের মাঠে তৃতীয় ম্যাচের জন্য অপেক্ষা না করে আজই সিরিজ জিততে চাইবে অধিনায় মাশরাফি বিন মুর্তজার দল।

প্রথম ম্যাচের একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের একাদশে একটি পরিবর্তন হয়েছে। ওপেনার কিরণ পাওয়েলের পরিবর্তে সুযোগ পেয়েছেন চন্দরপল হেমরাজ। 

এর আগে ওয়ানডেতে ২৩টি সিরিজ জিতেছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিতেছে তিনটি। ২৪তম সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে মিরপুরে ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তা দিচ্ছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: চন্দরপল হেমরাজ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রস্টন চেজ, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), দেব্রেন্দ্র বিশু, কেমু পল, কেমার রোচ ও ওশানে থমাস।

বিডি২৪লাইভ/এসএস/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: