দুই বছর পর মিউজিক ভিডিওতে হেলেন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ০৪:৩২ পিএম

কদিন বাদেই আসছে নতুন বছর। নতুন বছর এবং বিশেষ দিবসকে ঘিরে প্রত্যেকেই এখন তুমুল ব্যস্ত সময় পার করছেন। এদিকে গানে মডেলিং করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পিজে হেলেন। তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গান দিয়ে মডেলিং জগতে পরিছিতি পান। এরপর অনেক গানের মডেল হয়েছেন। এছাড়াও নাটক ও বিজ্ঞাপনে ছিলেন বেশ সরব।

নতুন খবর হলো, দুই বছর পর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন পিজে হেলেন। সম্প্রতি নতুন একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন তিনি। গানের শিরোনাম ‘ভাঙ্গা মন’। গানে কণ্ঠ দিয়েছেন হৈমন্তী রক্ষিত। হৈমন্তী রক্ষিতের ৬ষ্ঠ একক অ্যালবাম ‘দেয়াল কাহিনি’ এর ‘ভাঙ্গা মন’ শিরোনামের এই গানের কথা লিখেছেন স্বপ্নিল এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার।

অলোক হাসানের পরিচালনায় গানটির ভিডিও নির্মাণ করেছেন মোশন রক এন্টারটেইনমেন্ট। গানের ভিডিওতে হেলেনের সঙ্গে মডেল হয়েছেন অন্তু করিম।

এদিকে কিছুদিন আগে হেলেন বেশ কিছু বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। এর মদ্ধ্যে রয়েছে গ্রামীনফোন,পপইন, কুমারিকা ন্যাচারাল অয়েল উল্লেখযোগ্য।

হেলেন বলেন, অনেক দিন পর মিউজিক ভিডিওতে কাজ করলাম। গানের কথা,গায়কী সবকিছু খুবই ভালো লেগেছে। গানটা স্যাড রোমান্টিক ঘরানার। একটা সুন্দর গল্পে এর কাজ করেছি। ব্যস্তাততার কারণে সময়ে স্বামী-স্ত্রীর ভালোবাসা কমে যায় এমন গল্পে এটি নির্মাণ করা হয়েছে।

আগামী ১৩ ডিসেম্বর ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে। সে সাথে গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: