প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

দেশের জন্য গাইলেন ইমরান

১২ ডিসেম্বর, ২০১৮ ১৩:২০:০০

ছবি : সংগৃহীত

হালের জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন গান নিয়ে হাজির হচ্ছেন আর নিজেকে নিত্য নতুন ভাবে উপস্থাপন করছেন। এবার প্রথমবার নিজের উদ্যোগে দেশের জন্য গাইলেন জনপ্রিয় এ সংগীতশিল্পী।

‘বাংলাদেশ’ শিরোনামের এই গানের কথা লিখেছেন, রবিউল ইসলাম জীবন এবং গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে চলছে গানের ভিডিওর শুটিং। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে দেখা যাবে কিছু ছোট ছোট বাচ্চাকে। ভিডিওটি নির্মাণ করছেন সৈকত রেজা।

দেশের জন্য গান করা প্রসঙ্গে ইমরান বলেন, এর আগে বিভিন্ন প্রজেক্টে যৌথ উদ্যোগে দেশের জন্য গান করা হলেও এবারই প্রথম নিজ উদ্যোগে দেশের জন্য গান করেছি। বিজয় দিবস কিংবা স্বাধীনতা দিবসেও যৌথ উদ্যোগে গান করেছি, এছাড়াও ক্রিকেট নিয়েও করা হয়েছে। কিন্তু যেহেতু নিজের মত করে এর আগে এমন উদ্যোগ নিয়ে করা হয়নি তাই এবার বিজয়ের মাসের জন্য নতুন এই গানটি করা।

তিনি আরও বলেন, দেশের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধার জায়গা থেকে ভক্তদের জন্য এই গানটা আমার উপহার। যেহেতু এখন বিজয়ের মাস তাই এই গানটা করার এখনই উত্তম সময়। তাই এই মুক্তির মাসে আমার শ্রোতা-দর্শকদের জন্য গানটা বিশেষভাবে করা।

এদিকে, গান আর ফান-এই স্লোগান নিয়ে শুরু হওয়া এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই ‘গানের রাজা’ রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন ইমরান। এছাড়াও কিছুদিন আগে নিজের বোন রোখসানা নীলার সঙ্গে ‘হার কেন মেনে নিব’ শিরোনামের একটি গান প্রকাশ করেন।

আগামী ১৫ ডিসেম্বর বিকাল ৫ টায় ইমরানের নিজস্ব ইউটিউব চ্যানেলে নতুন এ দেশের গানটি প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: