রব ও মান্নাকে ধাওয়া!

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৭ পিএম

ঢাকা-১৮ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল জেএসডির সাংগঠনিক সম্পাদক শহিদ উদ্দিন মাহমুদের গণসংযোগে ধাওয়া করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকালে রাজধানীর উত্তরখান শাহ কবির মাজারে এ ঘটনা ঘটে।

পূর্বনির্ধারিত উত্তরখান মাজার জিয়ারত শেষে গণসংযোগ শুরু করলে দুর্বৃত্তরা ধাওয়া করে।

এ সময় জেএসডির সভাপতি ও ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক ও ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না এবং প্রার্থী শহিদ উদ্দিন মাহমুদ স্বপন বিকল্প রাস্তা দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন এবং গাড়িযোগে এলাকা ছেড়ে চলে আসেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় পূর্বনির্ধারিত শাহ কবির মাজার জিয়ারতের মধ্য দিয়ে ধানের শীষের প্রার্থী গণসংযোগ শুরু করার কথা। কিন্তু দুপুর ২টার পর দুর্বৃত্তরা জড়ো হয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এ সময় উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন, পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) কাজী নাছির অর্ধশতাধিক পুলিশ সদস্য নিয়ে দুর্বৃত্তদের রাস্তা ছেড়ে দিতে বলেন এবং ধানের শীষের প্রার্থী আসার পরিবেশ তৈরি করেন।

বিকাল সাড়ে ৪টার পর আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না এবং স্থানীয় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নিয়ে শাহ কবির মাজারে আসেন এবং মাজার জিয়ারত করেন।

মোনাজাত শেষে ধানের শীষের প্রার্থী এবং তার সহযোগীরা বেরিয়ে আসতে চাইলে দুর্বৃত্তরা তাদের ওপরে ঝাঁপিয়ে পড়ে।

এ সময় পুলিশের সহযোগিতায় বিকল্প রাস্তা দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন নেতারা।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন গণমাধ্যমকে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ধানের শীষের প্রার্থীর পূর্বনির্ধারিত কর্মসূচি পালনে সব রকম সহযোগিতা করা হয়েছে। সূত্র: যুগান্তর

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: