সম্পাদনা: আবু জাফর

ডেস্ক এডিটর

সারদা সুন্দরী মহিলা কলেজের শিক্ষক পরিষদের নির্বাচন সম্পন্ন

১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:০০:০০

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ঐতিহ্যবাহী সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজে শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলেজটির নিজ ক্যাম্পাসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সম্পাদক পদে কলেজটির ভূগোল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রাশেদ করিম, যুগ্ম-সম্পাদক পদে নির্বাচিত হয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, যুগ্ম-সম্পাদক (মহিলা) নির্বাচিত হয় অর্থনীতি বিভাগের প্রভাষক শিরিন সুলতানা, কোষাধ্যক্ষ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান ।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী গোলাম মোস্তফা, হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক চঞ্চল কুমার দাস ও ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা নাসরিন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা চঞ্চল কুমার দাস বলেন , কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুপুর থেকেই শিক্ষকরা তাদের পছন্দের প্রার্থীদের আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ভোট প্রদান করে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: