মিরপুরের হামলার বিষয়ে যা বললেন ড. কামাল

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৪:২৩ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আমাদের উপর হামলা এদেশের জনগণ মেনে নিতে পারেনা, মেনে নেয়া যায়না। যারা হামলা করেছে তারা দুই পয়সার ভাড়াটিয়া। আমি তোমাদের চার পয়সা দেব ঐ দল ছেড়ে চলে আসো।

তিনি বলেন, কার নির্দেশে এসব হামলা হচ্ছে আমাকে জানতে হবে। আমি জানতে চাই। কোন সরকারই আইনের উর্দ্ধে নয়। অবশ্যই সরকারকে আইন মেনে চলতে হবে।

আজ শুক্রবার (১৪ ডিসেম্বর) পল্টনের জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে তিনি এসব কথা বলেন।

কামাল বলেন, এসরকারের আয়ু মাত্র ১৫ দিন। এ ১৫ দিনে পুলিশকে বেআইনী কর্মকান্ড পরিহার করে আইন অনুযায়ী মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, সংবিধান অনুযায়ী সবাই আইনের আশ্রয় ও সাহা্য্য পাবে অথচ বিজয়ের মাসে শহীদ দিবস হামলা করে বঙ্গবন্ধুর সই করা সংবিধানকে অমান্য করেছে। শহীদ দিবসে এ ধরনের হামলা কোন দেশ প্রেমিক করতে পারে না। তিনি এ ধরনের ন্যাক্কারজনক হামলায় উদ্বেগ প্রকাশ করেন এবং পুলিশের আইজিপিকে সুষ্ঠু তদন্তের দাবী জানান্।

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেন, ভয় ভীতি দেখিয়ে লাভ নেই, নিবাচনের মাঠ থেকে আমাদের সরানো যাবে না। ঐক্যফ্রন্ট ভোটের মাঠে আছে এবং শেষ পর্যন্ত থাকবে।

রব বলেন, আগামী ৩০ তারিখের ভোটে বিপ্লব ঘটাতে চাই। এ লড়াই হচ্ছে গণতন্ত্রের লড়াই, ভোটের অধিকারের লড়াই এবং স্বৈরশাসকের বিরুদ্ধ লড়াই

এ লড়াইয়ে আমাদের কে জিততে হবে। সারা দেশে ঐক্যফ্রন্টের প্রার্থীরা মাঠে নামতে পারছে না। হামলা হামলা করে সরকারের শেষ রক্ষা হবে না।

তিনি বলেন, শেখ হাসিনার মুখে গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের কথা শোভা পায় না।

বিডি২৪লাইভ/এএফ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: