শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:৫০ পিএম

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ১৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩।
আপনার শুভ বর্ণ: সবুজ ও হলুদ।
শুভ গ্রহ ও বার: বুধ ও বৃহস্পতি।
শুভ রত্ন: পান্না ও পোখরাজ।

আজকের দিনে জন্মগ্রহণকারী জাতক জাতিকার মেধা ও বুদ্ধি হবে অসাধারণ। এরা হবেন উচ্ছাভিলাষী ও কুট কৌশুলী। জাতকের মধ্যে ধৈর্য্যের যথেষ্ট অভাব পরিলক্ষিত হবে। বুদ্ধিবৃত্তিক কাজে সহজেই সফল হবেন। জীবনে অনেক সুযোগ তাড়াহুড়ার কারণে হারিয়ে ফেলতে পারেন। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন জ্যোতির্বিদ নস্ট্রডামাস, জ্যোতির্বিদ টাইকো ব্রাহা, অভিনেতা রাজ কাপুর, সঞ্জয় গান্ধী ও নাজমা জামান প্রমুখ।

আজকের দিনের শুভ বর্ণ: আজ হলুদ সবুজ ও সাদার মিশেল আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে শুভ মুহূর্তে হলো: সকাল: ৮:১৫-১০:২০, দুপর: ১২:৩০-৩:২০, বিকাল: ৪-৫:১৯ ও রাত: ৭-৯:৫৫ এর মধ্যে।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি রাত: ১২:৫৯ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার গৃহ শান্তি রবে, সকালে বা দুপর দিকে আত্মীয় সমাগম হবে। বড় ভাই এর বাসায় আজ স্ব-স্ত্রীক যেতে পারেন। কথায় কথায় রশিকতা আজকের জন্য ছাড়েন। বন্ধুর সাথে দেখা করার আজ যে সময় ভালো। কোনো বন্ধুর মান ভাঙ্গাতে পয়সা খরচ হলো।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে): আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মর্যাদার, প্রতিযোগীতা মূলক কাজে হবে না কো হার। চাকরি সংক্রান্ত পরীক্ষাতে পাবেন ভালো ফল, বেকার জীবন শেষ হলো চোখ কেনো ছল চল। সামাজিক আর রাজনৈতিক আর দাতব্য কাজে, হয়ে যেতে পারে কিছু খরচ বাজে। দুর্নাম আর বদনামের নেই কো কোনো ভয়, সকল বাধা জয় করবেন সাফল্য নিশ্চয়।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রা হবে, বেকার জীবন বা দূর্ভাগ্যের হয়তো অবশান হবে। দরগাঁহ আর মন্দিরেতে যাওয়ার রয়েছে যোগ, আল্লাহ তালার অশেষ কৃপায় কেটে যাবে দুর্যোগ। গরিব দুঃখিকে দান করুন, উদার মনে ভাই, শেষ বিচারের আজাবে রহমত পাবেন তাই।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলার, আইনগত জটিলতা থেকে পেতেন পারেন ছাড়। সকালের দিকে পুলিশি হয়রানির আশঙ্কা আছে যত, বিকালের দিকে বাধা বিপত্তি হয়ে যাবে গত। ঋণ দান আর ঋণ গ্রহণের আছে অনেক যোগ, অপ্রয়োজনে ব্যয় না করে কমান নিজ দুর্ভোগ।

সিংহ রাশি (২১ জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায় লাভের রয়। গৃহ শান্তি গৃহ সুখ থাকবে নিশ্চয়। অবিবাহিত আর আনএনগেজ্গ রয়েছেন যত, আজকে আর নিস্তার নেই বাজবে বিবাহের বাদ্য। বাড়িতে আসতে পারে বন্ধু, নিকট জনা, উৎসবের আনন্দে হারিয়ে যাবে ক্ষনা।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দেহ পীড়া রয়, কর্মচারীকে বিশ্বাস করে ঠকার আছে ভয়। ঝগড়া বিবাদে না জড়ালেও দুর্নাম হবে ভাই, পারত পক্ষে গৃহ ছেড়ে বাহির হতে নাই। অনৈতিক অবৈধ আর পরকীয়ার টানে, মান-ইজ্জত আর শারীরিক লাঞ্চনা জেনে রাখুন, শুনে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার ভর্তি পরীক্ষায় সাফল্য লাভ। নতুন কোনো মুখের সাথে জমতে পারে ভাব। সন্তান আর পরিবার পরিজন নিয়ে যাবেন বনভোজন, সেখানে গিয়ে পুরোনো প্রেমিকের সাথে হবে সম্মিলন। মানসিক ভাবে দুঃখ পাবার শত কারণ আছে, যখন দেখবেন সেই প্রেমিক সুখের ভাব দেখাচ্ছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশি বিচ্ছু রাশির দিনটি ভালো রয়, মায়ের সাথে নানা বাড়ি যাবার সুযোগ হয়। ভাড়াটিয়ারা আজ বাড়ি ওয়ালার পাবেন করা হুকুম, ভাড়া দু-হাজার বাড়াতে হবে, না পোশালে ঘর ছাড়ুন। এটা কি ভাই মগের মুল্লুক ভাবতে বসবেন ভাই, জমি সহ বাড়ির খবর আনবেন ভায়রাভাই।

ধনু রাশি (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার বস্ত্র লাভের যোগ। স্বর্ণলঙ্কার ব্যবসায়ীদের কেটে যাবে দুর্ভোগ। উবার বা পাঠাও চালক অথবা ওভাই, আয় উন্নতি বৃদ্ধি পাবে কোনো চিন্তা নাই। পত্রিকার সাংবাদিক আর সাহিত্যিক আছেন যারা। সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে নাই যে কোনো তাড়া। ছোট ভাই বোনের জন্য অর্থ করবেন ব্যয়, বিবাহ শাদীর কেনাকাটায় খরচ বাড়তি হয়।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি আপ্যায়ণে, নিজ বাড়িতে অথবা অন্যের বাড়িতে যেতে হতে পারে। আর্থিক দিক আজ বলবান রবে কোনো চিন্তা নাই, শ্যালক শ্যালিকার জন্য খরচের যোগ ভাই। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় বাড়তে পারে। বকেয়া বিল আদায়ের সুযোগ না যেনো ছাড়ে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার বিয়ে হবার যোগ। মন মেজাজ ভালো রবে, নেই যে কোনো ক্ষোভ। জীবন সাথীর সাথে আপনার রয়েছে হানিমুনের যোগ, মায়ের অতি বাড়াবাড়িতে কিছু আছে দুর্ভোগ। যাত্রাকালে যানবাহনে কিছু যন্ত্রণা রবে, বহু বাধা পরেও প্রেমের বিয়ে হয়ে যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দূরের যাত্রার যোগ। যাত্রা কালে পথে ঘাটে হাজারো দুর্ভোগ। প্রবাসী আর বিদেশ গামী আছেন জাতক যত, কর্মস্থলে থাকবেন সতর্ক হতে পারেন আহত। ব্যবসা বাণিজ্য আর ট্রান্সপোর্টে হতে পারে ব্যয়, কিস্তির চিন্তায় চিন্তায় চুল পরে যায়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: