‘শেখ হাসিনার চেষ্টায় মরা গাছের ডালে সবুজ পাতা হয়’

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:২৪ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার অনেক চেষ্টা ও সাধনার ফলে মরা গাছের ডালে সবুজ পাতা হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) দিনব্যাপী তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার মুক্তির বাজার মুক্তিযোদ্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটারদের সাথে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, বাংলাদেশ এক সময় মরা গাছের ডালে পরিণত হয়েছিল। আজ সেই গাছের ডালের সবুজ পাতার নিচে মানুষ ছায়া পাচ্ছে। শুধু বাংলাদেশর মানুষ নয়, ১০ লাখ রোহিঙ্গাও এই গাছের নিছে ছায়া নিচ্ছে।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী যুব লীগ, ছাত্র লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ নৌকা মার্কার কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: