‘নির্বাচন সুষ্ঠ হলে বিএনপি ২৫ টি আসন পাবে না’

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ০৪:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্ণচোরা ও স্বাধীনতা রিরোধীরা এক জোট হয়ে নির্বাচনকে বানচালের নাটক করছে। নির্বাচন সুষ্ঠ ভাবে হলে বিএনপি ২৫ টির বেশী আসন পাবে কি না সন্দেহ রয়েছে। ৭১‘র  পরাজিত শক্তির সঙ্গে ড, কামাল হোসেন শহীদ বুদ্ধিজীবি দিবসে স্মৃতি সৌধে যাচ্ছেন। সাংবাদিকদের ধমক দিচ্ছেন, আবার মাফও  চাচ্ছেন। বিএনপির সঙ্গে এক জোট হযে এই বর্ণচোরা‘র দল দেশকে একটি সংঘাতময় পরিবেশের দিকে নিয়ে যেতে চাইছে । 

শনিবার (১৫  ডিসেম্বর) সকাল ১১ টায বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন । তিনি বলেন, কিন্তু আওয়ামীলীগ যতদিন দেশ পরিচালনায় আছে ততদিন তাদের এই অসৎ উদ্দেশ্য সফল হবে না। সারাদেশে বিএনপির অসংখ্য নেতাকর্মী বিএনপির স্বরুপ চিনতে পেরে দল ত্যাগ করে আওয়ামী লীগের পতাকা তলে আসছে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে উক্ত যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগে যোগদানকারী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও পৌর বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আসলাম ও পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ জাকউির রহমান জাকির প্রমুখ।

এর আগে অনুষ্ঠানে বিএনপির নেতা আসলাম ও জাকিরের নেতৃত্বে ও জাতীয় পার্টির নেতা মোঃ ইসকান্দার আলী মির্জা, ফরিদ হোসেনের নেতৃত্বে বিএনপি ও জাতীয় পার্টির ৩ শতাধীক নেতাকর্মি আওয়ামী লীগে যোগদান করেন।

এর পর প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী এমপি সেতাবগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নব গঠিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: