প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

সংবাদ সম্মেলন ডেকেছে আ’লীগ

১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:৫৩:১৪

ছবি: ইন্টারনেট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংবাদ সম্মেলন ডেকেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে বক্তব্য রাখবেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে সবাইকে উপস্থিত থাকার জন্য দলটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এদিকে নির্বাচন উপলক্ষে আগামী এক সপ্তাহে ১৪টি জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এর মধ্যে ৪টিতে সরাসরি উপস্থিত থেকে এবং বাকি ১০টিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেবেন তিনি। ধানমণ্ডির ব্যক্তিগত বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করবেন তিনি।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ূয়া জানান, রাজধানী, সিলেট ও রংপুরে ৪টি জনসভায় সরাসরি যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি।

এর বাইরে নড়াইল, কিশোরগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজার, গাইবান্ধা, জয়পুরহাটসহ কয়েকটি জেলার ১০টি জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেবেন।

নির্বাচনী আচরণবিধি মেনে দলীয় তহবিল থেকে সবকটি জনসভার ব্যয়, বিমান ভাড়াসহ সড়কপথে যাতায়াত ও আপ্যায়ন খরচ বহন করা হবে।

আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়, ২২ ডিসেম্বর শনিবার প্রথমে সিলেট হজরত শাহজালাল (র.), হজরত শাহপরান ও হজরত গাজী বোরহান উদ্দিন (র.)-এর মাজার জিয়ারত করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

২৩ ডিসেম্বর রোববার সকালে রংপুরের উদ্দেশে রওনা দিয়ে সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেবেন তিনি।

এরপর দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

২৪ ডিসেম্বর বেলা ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

কর্মসূচির অংশ হিসেবে ১৮ ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান; ১৯ ডিসেম্বর বুধবার বিকাল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় সম্পৃক্ত হয়ে বক্তব্য দেবেন শেখ হাসিনা।

২০ ডিসেম্বর বেলা ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব নির্বাচনী জনসভা ও কর্মসূচিকে সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: