বাড়িতে বস্তা ভর্তি গাঁজা, স্কুল শিক্ষিকাসহ আটক ৩

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪:২১ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় বস্তা ভর্তি গাঁজাসহ মুন্নি পারভিন (৩১) নামে এক স্কুল শিক্ষক সহ তিন জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ ডিসেম্বর) রাতে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগবিন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক অপর দু’জন হলো মুন্নির স্বামী আমির হোসেন (৩৫) ও মা নাসিমা বেগম (৫০)। আটক মুন্নি পারভিন চন্দ্রখইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

এ বিষয়ে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, মাদক মজুদ রাখার গোপন সংবাদের পেয়ে পুলিশ সোমবার সন্ধ্যার দিকে মুন্নির বাড়িতে তল্লাশীর জন্য যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃতরা বাড়ির সকল দরজা বন্ধ করে চিৎকার করে গ্রামবাসীদের ডাকতে শুরু করে। পরে গ্রামবাসীদের উপস্থিতিতে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সহ মুন্নির বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় ৩ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের শোবার ঘরের মধ্যে খাটের নিচে বস্তায় রাখা এবং বাথরুম সহ বিভিন্নস্থানে রাখা প্রায় এক বস্তা পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোট গাঁজার পরিমাণ প্রায় সাড়ে ৮ কেজি। এ সময় আটক করা হয় স্কুল শিক্ষিকা মুন্নি পারভিন, তার স্বামী আমির হোসেন ও তার মা নাসিমা বেগমকে।

ওসি আতাউর রহমান আরও বলেন, মুন্নি পারভিন ২০১৪ সালে এলাকায় একটি হত্যা মামলার আসামি হলেও পরে চার্জশীটে তার নাম বাদ দেওয়া হয়েছে। এছাড়া তার স্বামী আমির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি, ঘর পোড়ানো, শিশু অপহরণ ও মাদক মামলা সহ থানায় একাধিক মামলা রয়েছে। গাঁজা মজুদের ঘটনায় বাগাতিপাড়া থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: