গাইলেন তাপস, নাচলেন সানি (ভিডিও)

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৮:৫০ পিএম

‘লাভলি অ্যাকসিডেন্ট’ মিউজিক ভিডিওতে সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস অংশ নিয়েছেন। আর তাঁর সঙ্গে আছেন বলিউডের সেনসেশন সানি লিওন। আরও রয়েছেন অর্ধশতাধিক নৃত্যশিল্পী। ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেবা। পরিচালনা করেছেন সানি রজনী।

গত বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো বলিউডে গাইবেন তাপস। এ খবর পুরনো। নতুন খবর হলো, বলিউডে গাওয়া তাপসের সেই গানে নেচেছেন বলিউডের আইটেম গার্ল হিসেবে পরিচিত আলোচিত অভিনেত্রী সানি লিওন। মুম্বাইতে ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামের এই মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে ১৭ ডিসেম্বর রাতে। ভিডিওতে সংগীতশিল্পী তাপসকেও দেখা গেছে। সঙ্গে সানি লিওনের কোমর দোলানি!

শ্লোকের কথায় জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সংগীতায়োজন করেছেন কৌশিক, আকাশ ও গাড্ডু (কেএজি)। গানটিতে তাপসের সহশিল্পী ছিলেন হারজত কর। গানের কথা লিখেছেন শ্লোকে লাল। জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন কৌশিক-আকাশ-গুড্ডু (কেএজি)।

সানি লিওনের সঙ্গে কাজের অভিজ্ঞতা তুলে ধরে কৌশিক হোসেন তাপস বলেন, সানি লিওনের সঙ্গে যৌথভাবে এই কাজটি দারুণ উৎসাহজনক মনে হয়েছে। মিউজিক ভিডিওটিতে সানি লিওনের অসাধারণ পারফর্মেন্সে চমৎকার কম্পোজিশনটির যথার্থ মূল্যায়ন করতে সক্ষম হয়েছে।

সানি লিওন নিজেও গানে নেচে ভীষণ খুশি হয়েছেন বলে জানিয়েছেন তাপস। ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই ইউটিউবে দারুণ আলোড়ন সৃষ্টি করেছে।

ভারতের সানসিটি মিডিয়া এন্ড এন্টারটেইনমেন্ট গানটি প্রকাশ করে। মুক্তির ২০ ঘন্টায় জি-মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটি দেখেছেন প্রায় ৮ লাখ দর্শক। বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত তাপসের গান ও বলিউডের সানি সিওনের নাচের প্রশংসা দেখা গেছে হাজারও মন্তব্যে।

এই গানে সানি লিওন শুধু একজন মডেলই নন, তিনি ভিডিওটির প্রযোজকও। সানি আর তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের প্রযোজনা প্রতিষ্ঠান পুরো প্রকল্পের প্রযোজনা করেছে। ড্যানিয়েল ওয়েবারের এটি প্রথম হিন্দি মিউজিক ভিডিও। তাই ‘লাভলি অ্যাকসিডেন্ট’-এর প্রতিটি অংশের সঙ্গে সরাসরি যোগাযোগ ছিল ড্যানিয়েলের।

তিনি বলেন, ‘আমি তাপসের গান বাংলা চ্যানেলের “উইন্ড অব চেঞ্জ” অনুষ্ঠানটির নিয়মিত দর্শক। আমার খুব পছন্দের অনুষ্ঠান এটি। তাঁর সঙ্গে এবার কাজ করতে পেরে খুব ভালো লাগছে।’

&dquote;&dquote;‘লাভলি অ্যাকসিডেন্ট’ মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: