শীতার্ত মানুষের পাশে ‘লোহাগাড়া সেয়ানা পোলা মাইয়া গ্রুপ’

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ০৮:১২ এএম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় অসহায়, দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ‘লোহাগাড়া সেয়ানা পোলা মাইয়া’ নামক ফেসবুক গ্রুপ। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাতে উপজেলার বটতলী ষ্টেশনে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন- গ্রুপের সিইও মুহাম্মদ মিনহাজুল ইসলাম, গ্রুপ নিয়ন্ত্রক সাইফুল ইসলাম, রবিউল ইসলাম সাগর, পারভেজ চৌধুরী, এম.এ.এইচ রাব্বী।

এ সময় উপজেলার প্রায় সকল এলাকার শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র দিয়ে তাদেরকে আবৃত করা হয়।

লোহাগাড়া সেয়ানা পোলা মাইয়া গ্রুপের সিইও মুহাম্মদ মিনহাজ বলেন, লোহাগাড়াবাসী অনলাইন জগতে সবার সাথে সম্পর্ক এবং মানবিক কাজে এগিয়ে আসবে এমন লক্ষ্য নিয়েই চলতি বছরের ১৫ই মার্চ সচলভাবে ফেসবুক গ্রুপটি খোলা হয়েছিল। গত ঈদে ৪০ হাজার টাকায় দরিদ্রদের মাঝে ঈদ বাজার এবং খাদ্য সামগ্রী, চিকিৎসা খরচ, অসহায় মেধাবী শিক্ষার্থীদের বেতন, ফরম ফিলাপের টাকা, শিক্ষা সামগ্রী বিতরণ করেছি। সর্বশেষ গ্রুপ পরিচালনা পরিষদ ও সদস্যদের আর্থিক সহায়তায় শীতবস্ত্র বিতরণের কার্যক্রম হাতে নিয়েছি।

তিনি আরও বলেন, সকলে নিজ নিজ অবস্থান থেকে মানবিক কাজে এগিয়ে আসলে আল্লাহ যেমন খুশি হবে তেমনি উপকৃত হবে অসহায় মানুষ গুলো। সামনের দিন গুলোতেও ভালো কাজ করতে পারি সকলের কাছে আমরা দোয়া চাই।

এ বিষয়ে ব্যবসায়ী মুহাম্মদ মহিউদ্দীন বলেন, লোহাগাড়া সেয়ানা পোলা মাইয়া গ্রুপের এমন মহতি উদ্যোগ সত্যি প্রশংসার দাবিদার। আমি এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: