নির্বাচনী প্রচারণায় শেখ তন্ময়ের সঙ্গী তারকারা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ০১:৫৮ পিএম

সারাদেশে বইছে নির্বাচনের হাওয়া। ১০ দিন বাদেই আসন্ন একাদশ সংসদ নির্বাচন। আর এবারের নির্বাচনী প্রচারণায় রাজনীতির পাশাপাশি তারকারাও রয়েছেন বেশ সরব। পছন্দের দলের জন্য ভিডিও বার্তার মাধ্যমে ভোট চাইছেন কিংবা প্রচারণায় অংশ নিতে দেশের বিভিন্ন জায়গায় হাজির হচ্ছেন। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও নৌকার প্রচারণায় আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছেন নানা অঙ্গনের তারকারা। তার মধ্যে আছেন অভিনয় শিল্পী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী ও বুদ্ধিজীবীরা।

গেল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাতিজা শেখ তন্ময়ের জন্য নৌকায় ভোট চাইলেন দেশের খ্যাতিমান তারকারা। বাগেরহাটে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে রবিবার (১৬ ডিসেম্বর) রাতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে এক বিজয় কনসার্ট অনুষ্ঠিত হয়। সেখানে আওয়ামী লীগের প্রার্থী ও প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ তন্ময়ের সাথে উপস্থিত ছিলেন শোবিজ তারকারা। এই বিজয় কনসার্টে উপস্থিত ছিলেন চলচ্চিত্র তারকা ফেরদৌস, রিয়াজ, মীর সাব্বির, মাহফুজ আহমেদ, শমী কায়সার, সুইটি, কন্ঠ শিল্পী রিংকু, কনা, শামীম হাসান, গীতিকার লিটন শিকদারসহ একঝাক তারকা।

কনসার্টে তারকারা দর্শকদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, তন্ময় নিজেও একজন তারকা। যে দেশের তরুণ প্রজন্মের একজন প্রতিনিধি। তন্ময়ের শরীরে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে। যার ধমনিতে জাতির জনক বঙ্গবন্ধুর রক্ত বইছে সে আর যাই হোক মানুষের সাথে বেইমানি করতে পারেন না। তন্ময় আগামীতে এ দেশের নেতৃত্ব দেবে। আপনারা দেশও জাতির প্রয়োজনে ধর্ম বর্ণ নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে তন্ময়কে জয়যুক্ত করবেন।

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময় এ সময় বলেন, শেখ হাসিনা সরকারের আমলে দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন হয়েছে সে ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

এর আগে অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু। এ সময় পৌর আওয়ামী লীগের সভাপিত শেখ বশিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফা খাতুন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. পারভীন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: