‘অস্ত্রের সঙ্গে ধানের শীষ লাগিয়ে প্রচার মিছিল করছে বিএনপি’

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮, ০৫:২৩ পিএম

‘দেশে যখন নির্বাচনী ডামাডোল বেজে উঠে তখনই নির্বাচন বানচাল করতে শান্ত পরিবেশকে অশান্ত করে বিএনপি। তারা নিজেরাই ঘটনা ঘটিয়ে আওয়ামী লীগের ঘাড়ে দায় চাপাতে মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করছে। অথচ তারাই আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের ওপর হামলা, বাড়িঘর ভাঙচুর ও বোমাবাজি চালিয়ে যাচ্ছে।’

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন সিরাজগঞ্জ-২ (সদরে একাংশ ও কামারখন্দ) আসনের আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

&dquote;&dquote;

তিনি বলেন, ‘বিএনপির সন্ত্রাসীরা খুন্তি, শাবল, ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্রের সঙ্গে ধানের শীষ লাগিয়ে প্রচারণা মিছিল করছে। তারা নিশ্চিত পরাজয় জেনে নৌকার প্রচারে বাধা, হামলা ও কর্মীদের মারপিটের ঘটনা ঘটাচ্ছে। গত কয়েকদিন আমাদের ১০-১২ জন কর্মীকে মারপিট করেছে। আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে ইটপাটকেল নিক্ষেপ করেছে।’

তিনি আরও বলেন, দীর্ঘ ১০ বছর শান্তিতে ঘুমিয়েছে সিরাজগঞ্জের মানুষ। আমরা সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধ করেছি, মাদক কমিয়েছি, মানুষের দ্বারে দ্বারে ঘুরেছি। অথচ তারা ১০ বছরে মানুষের কাছে না গিয়ে শুধু সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে গেছে। জনগণের কাছে সাড়া না পেয়ে নির্বাচনে জয়ের জন্য নাশকতার পথ বেছে নিয়েছে বিএনপি।

সংবাদ সম্মেলনে সাবেক সেনা কর্মকর্তা মেজর জেনারেল (অব.) হারুন-অর রশিদ, অভিনেতা জাহিদ হাসান, মিসেস শারিতা মিল্লাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: