ভালোবাসা দিবসে নিশো-মেহজাবিনের ‘এই শহরে ভালোবাসা নেই’

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৯, ০২:২২ পিএম

বর্তমান সময়ের অভিনেতাদের মধ্যে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে নিজেকে প্রমাণ করে চলেছেন আফরান নিশো। নানামাত্রিক চরিত্রে নিজেকে ধারণ করে নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য এক মাত্রায়। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন এই অভিনেতা।

এদিকে, ছোট পর্দার অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন অভিনয় দিয়ে প্রতিনিয়ত দর্শকদের মুগ্ধ করে চলেছেন।

সম্প্রতি শুটিং শেষ করলেন ভালোবাসা দিবসের একটি নাটকের। নাটকের নাম ‘এই শহরে ভালোবাসা নেই’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম।

নির্মাতা বলেন, এই নাটকটিতে দুটি প্যারালাল গল্প দেখানো হয়েছে। দুটি গল্পেই নিশো এবং মেহেজাবিন কাজ করেছেন। একটি গল্প পঞ্চাশ-ঊর্ধ্ব দুজন স্বামী-স্ত্রীকে ঘিরে, যেখানে অনেক ক্ষুদ্র ক্ষুদ্র বিষয়ে তাদের ভালোবাসা, একে অপরের প্রতি টান ও সম্পর্কের দৃঢ়তা দেখানো হয়েছে।

অন্যদিকে আরেকটি গল্পে বিপরীতভাবে তরুণ বয়সের ভালোবাসা দেখানো হয়েছে, যেখানে ক্ষুদ্র ক্ষুদ্র বিষয় নিয়ে মান-অভিমান, ঝগড়াঝাটি ও বিচ্ছেদ লেগেই থাকে। আশা করছি, নাটকটি প্রচারে এলে দর্শক পছন্দ করবে।

নাটকটি সম্পর্কে মেহজাবিন বলেন, নাটকটি বয়সের সঙ্গে ভালোবাসার বিভিন্ন রূপ নিয়ে লেখা হয়েছে। বয়সের সঙ্গে ভালোবাসার রূপ কীভাবে বদলায় সেটি তুলে ধরা হয়েছে। আমরা চেষ্টা করেছি ভালোভাবে কাজ করার। বাকি টুকু দর্শকের ওপর।

আসছে ভালোবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: