দুর্ঘটনার কবলে ঢাকা ডায়নামাইটসের দুই ক্রিকেটার

প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০১৯, ০৮:৫৪ পিএম

বিপিএলে প্রথম ম্যাচে রাজশাহী কিংসকে হারিয়ে চলতি আসর শুরু করে গতবারের রানার্সআপ ঢাকা ডায়নামাইটস। তবে ঢাকা শিবিরের বর্তমান খবরটা সুখকর নয়।

দুটি আলাদা দুর্ঘটনা। এর ফলে সংশয় দেখা দিয়েছে ঢাকা ডায়নামাইটসের পেসার কাজী অনিক আর উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানের।

গত ৪ জানুয়ারি বাইক দুর্ঘটনার কবলে পড়েছেন ঢাকা ডায়নামাইটসের পেসার কাজী অনিক। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, টুর্নামেন্টটাই হয়তো শেষ হয়ে যাচ্ছে তরুণ এই পেসারের।

অনিক তার অবস্থা নিয়ে জানান, ‘গত ৪ জানুয়ারি বাইক এক্সিডেন্ট করেছি। ফিজিও এখনও নিশ্চিত করে কিছু জানাননি। আরও আলাপ আলোচনার পর বোঝা যাবে কি অবস্থা।’

২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা অনিকের গত আসরেই বিপিএলে খেলার অভিজ্ঞতা হয়েছে। সে আসরে রাজশাহী কিংসের হয়ে নিজের প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন তিনি। ওই পারফরম্যান্সের কারণেই এবার বাঁহাতি এই পেসারের প্রতি আগ্রহ দেখায় ঢাকা ডায়নামাইটস।

এদিকে, দুর্ঘটনার কবলে পড়েছেন ঢাকার উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানও। হোটেলের সিঁড়ি থেকে পড়ে গিয়ে মাথায় শক্ত আঘাত পেয়েছেন তিনি। আঘাতের স্থানে চারটি সেলাইও পড়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: