প্যান্ট পরতে ভুলে গেছেন কাজলের মেয়ে নায়সা?

প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ০৪:১০ পিএম

বলিউড তারকাদের প্রায়ই পোশাকের জন্য সমালোচনার মুখে পড়তে হয়। আর সেই তালিকা থেকে বাদ যাননি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, কারিনা কাপুর ও দিশা পাটানোর মতো সুন্দরীরা।

এমনকি বলিউড বাদশা শাহরুখ খান কন্যা সুহানা থেকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও জাহ্নবী কাপুরও সে আক্রমণ থেকে বাদ পড়েননি।

এবার এ তালিকায় যোগ হলেন- তারকা দম্পতি কাজল ও অজয়ের মেয়ে নায়সা দেবগণ।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, পোশাকের জন্য প্রায়শই নেটিজেনদের একাংশের সমালোচনা, আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীদের। যা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিতর্ক শুরু হয়েছে গণমাধ্যমে এবং সরগরম হয়ে উঠেছে পেজ থ্রি-র পাতা। পোশাকের জন্য প্রায়ই রুপোলি পর্দার নায়িকাদের নিশানা করে আক্রমণ করেন এক শ্রেণির মানুষ। এবার পোশাকের জন্য আক্রমণের শিকার হতে হলো বলিউডের তারকা দম্পতি কাজল-অজয় কন্যা নায়সাকেও।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির নজরে আসেন কাজলের মেয়ে। হালকা নীল রঙের ‘হুডি ড্রেস’ পরে বছর ১৫-র কিশোরীকে লাগছিল বেশ। কিন্তু নায়সা দেবগণের ওই পোশাক দেখে তাকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা।

পোশাকের সঙ্গে নায়সা প্যান্ট পরতে ভুলে গিয়েছেন সহ একাধিক কদর্য ভাষা প্রয়োগ করা হয় তার পরনে থাকা পোশাক নিয়ে। যদিও এ বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি মা কাজল কিংবা বাবা অজয় দেবগণকে।

জানা যায়, সম্প্রতি পরিবার নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে যান অজয় দেবগণ। সেখানে কালো রঙের মনোকিনি পরতে দেখা যায় নায়সাকে। মেয়ের সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন কাজল। যা থেকেও নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে।

তারকা দম্পতি ওই সময়ও সমালোচনার মুখে পড়েন। তখনও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করনেনি তারা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: