নিজের মৃত্যু সংবাদ নিয়ে যা বললেন কাজী হায়াৎ

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ০৭:২৯ পিএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালি ব্লক হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তিনি গত ২২ ডিসেম্বর নিউইয়র্কে গেছেন। বর্তমানে সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি।

এদিকে হঠাৎ করেই বুধবার (৯ জানুয়ারি) রাতে নন্দিত এই নির্মাতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। যেটা নিয়ে অনেকটা কষ্টই পেয়েছেন কাজী হায়াত। তার মৃত্যুর খবরকে গুজব দাবি করে নির্মাতা কাজী হায়াৎ নিজে ফেসবুক লাইভে এসে তার বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

লাইভে এসে কাজী হায়াৎ বলেন, আমি এখন হাসপাতালে আছি। অসুস্থ, কিন্তু বেঁচে আছি। যারা মিথ্যে কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেনো এই মিথ্যে কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো ভালো হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।

অসুস্থ হয়ে কিছুদিন আগে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন কাজী হায়াৎ। সেখানে তার সঙ্গে রয়েছনে তার স্ত্রী ও তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: