ইন্টারনেট ব্যবসা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ০৮:০১ পিএম

সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পথচারীসহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। আহতদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছ। ইন্টারনেট ও ডিস ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বুধবার (৯ জানুয়ারি) বিকালে সাভারের শাহীবাগ মহল্লায় স্থানীয় রাসেল দেওয়ান ও ইউনুস পারভেজ গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শাহীবাগ এলাকার ডিস ও ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দীর্ঘ দিন ধরেই রাসেল দেওয়ান ও ইউনুস পারভেজের সাথে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে উভয় গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ইসমাইল ও শরিফ নামের দুই পথচারীসহ ইউনুস পারভেজের কেবল ব্যবসার লাইনম্যান অপু ও রেজাউল করিম গুলিবিদ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে গুলিবিদ্ধরা সবাই আশঙ্কামুক্ত জানিয়েছে চিকিৎসক।

&dquote;&dquote;সাভার মডেল থানার এসআই শেফায়াতুল রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ক্যাবল ব্যবসার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের সূত্রপাত। তদন্ত করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলে জানিয়েছে পুলিশ।

ইউনুস পারভেজ সাভার পৌর যুবদলের সহ-সভাপতি আর রাসেল দেওয়ান ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: