প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপি কোনো রাজনৈতিক দলই নয়: শিল্পমন্ত্রী

১১ জানুয়ারি, ২০১৯ ১৭:৩০:০০

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ছবি : সংগৃহীত

বিএনপি কোনো রাজনৈতিক দলই নয়, শুধুমাত্র আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি বলেন, তারা (বিএনপি) একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা এখন জনবিচ্ছিন্ন হয়ে গেছে।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে তিনি নিজ জেলা ও উপজেলার প্রশাসনিক কর্মকতা ও তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বিএনপির মতো এ রকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না।

বাংলাদেশ নতুন নতুন শিল্পপ্রতিষ্ঠান গড়ে উঠবে আর সেখানে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে উল্লেখ করে নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, জাতি উন্নয়নের পক্ষে রায় দিয়ে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য। তাই প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের যে মহাপরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

নিজ নির্বাচনী এলাকা নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) তথা শিল্পসমৃদ্ধ নরসিংদী জেলা নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি বলেন, এলাকার যুবকদের কর্মসংস্থানের জন্য কাজ করবো। নরসিংদীতে সার কারখানা, তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের বেশ কিছু শিল্পকারখানা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। তা বাস্তবায়নে কাজ করে যাবো।

এর আগে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাংবাদিক সুশিল সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েসনের সভাপতি বিশ্বজিৎ সাহাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতীবৃন্দ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: