সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

বিপাকে রাজশাহী

১১ জানুয়ারি, ২০১৯ ২০:৩৬:০০

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ভিক্টোরিয়ান্স দলপতি দলপতি ইমরুল কায়েস। আর তাই ব্যাট হাতে নেমে পড়ে মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংস। কিন্তু ব্যাটে নেমে ব্যাটিং বিপর্যয়ে সম্মুখীন হতে হয় রাজশাহী কিংসকে।

শহীদ আফ্রিদির স্পিন এবং সাইফউদ্দিনের গতির মুখে পড়ে ইনিংসের শুরু থেকে সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে রাজশাহী। দলীয় ৬৩ রানে ৭ উইকেট হারিয়ে কার্যত ম্যাচ থেকে ছিটকে পড়েছে দলটি। দলকে খেলায় ফেরাতে লড়াই করে যাচ্ছেন জাকির হাসান।

আগের দুই খেলায় একটিতে জয় পাওয়া মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী টানা দ্বিতীয় জয়ের লক্ষে খেলছে।

একই অবস্থা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। ২০১৫ সালের বিপিএলে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে শিরোপা জয়ী দলটি চলতি ষষ্ঠ আসরে নিজেদের প্রথম দুই খেলায় একটিতে জয় পেয়েছে। দ্বিতীয় জয়ের জন্য শুক্রবার মিরপুর শেরেবাংলায় নিজেদের তৃতীয় ম্যাচে খেলছে কুমিল্লা।

রাজশাহী কিংস স্কোয়াড: মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, মুমিনুল হক, জাকির হাসান, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি, ফজলে রাব্বি, সৌম্য সরকার, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ হাফিজ, ক্রিস্টিয়ান জাঙ্কার, ইসুরু উদানা, লরি ইভেনস, রায়ান টেন ডেসকাট, কাইস আহমেদ, সেকুগে প্রশন্ন।

কুমিল্লা ভিক্টোরিয়ানস স্কোয়াড: তামিম ইকবাল, ইমরুল কায়েস (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া উর রহমান, মোশরারফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, থিসারা পেরেরা, এভিন লুইস, অ্যাসেলা গুনারত্নে, লিয়াম ডসন, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: