পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক

১২ জানুয়ারি, ২০১৯ ১০:২৬:২৯

ছবি : ফাইল ফটো

ঘন কুয়াশার কারণে দৃষ্টিসীমা কমে যাওয়ায় আড়াই ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

আজ শনিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়। এর আগে সকাল ৭টা থেকে ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ রেখেছিল পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট কর্তৃপক্ষ। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয় বলে জানান, পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক সালাউদ্দিন হোসেন।

তিনি জানান, ভোর থেকে নৌরুট এলাকায় কুয়াশা পড়তে শুরু করে। পরে সকাল ৭টার দিকে ঘন কুয়াশার কারণে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যায়। যে কারণে নৌরুটে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়।

পুনরায় ফেরি চলাচল শুরু হওয়া প্রসঙ্গে পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক সালাউদ্দিন হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা পর সকাল সাড়ে ৯টার দিকে কুয়াশা কমে গেলে পুনরায় ফেরি চলাচল শুরু হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: