‘গেট টুগেদারে’ গিয়ে লাশ!

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯, ১০:০০ পিএম

বন্ধুদের সাথে বিভিন্ন স্থানে প্রায়ই মিলিত হতেন বাবা-মায়ের একমাত্র সন্তান মিশাল হোসেন অভি (২০)। ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকা থেকে সদ্য ‘এ লেভেল’ সম্পন্ন করেছেন তিনি। এবারও মোহাম্মদপুর এলাকার এক বান্ধবীর বাড়ির ছাদে এসেছিলেন তেমনই একটি গেট টুগেদার আয়োজনে।

হই-হুল্লোড়ের মধ্যেই রোববার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ২২/সি ময়ূরভিলা নামক নয়তলা বাড়ির ছাদ থেকে পড়ে যান অভি। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার (এসি) মৃত্যুঞ্জয় দে সজল বলেন, ঘটনার সময় উপস্থিত বাকি পাঁচ বন্ধুকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্য এবং তদন্তের ভিত্তিতে অভির ছাদ থেকে পড়ে যাওয়ার কারণ নিশ্চিত হওয়া যাবে।

ঘটনার তদন্ত সংশ্লিষ্ট মোহাম্মদপুর থানার এক কর্মকর্তা বলেন, ওই বাসার একটি ফ্ল্যাটে তাদের বান্ধবী সারার বাসা। পূর্ব পরিকল্পনা অনুযায়ী অভিসহ ৫ জন সারার বাসায় আসে। এরপর তারা ছাদে সাউন্ড সিস্টেম বাজিয়ে হই-হুল্লোড় করছিল। এর মধ্যেই ছাদ থেকে পড়ে যায় অভি।

ছাদে উপস্থিত ৬ জনের মধ্যে সারাসহ দুইজন মেয়ে। অভি ও সারা বাদে বাকি ৪ জন ‘ক্লাউড এক্সেস’ নামে আমেরিকান একটি কল সেন্টার কোম্পানিতে চাকরি করতো। ওই চারজনের রাতে ডিউটি ছিল, তারা ডিউটি শেষ করে অভিসহ এক হয়ে সারার বাসায় আসে।

ভবনের সিসিটিভি ফুটেজ পর্যালোচনার ভিত্তিতে ঘটনার ওই কর্মকর্তা বলেন, সকালে ৫ বন্ধু আসার পর সারা বাসার নিচে গেইটে গিয়ে তাদের সবাইকে রিসিভ করে। এরপর তাদেরকে উপরে নিয়ে আসতে দেখা গেছে।

পুলিশের আরেক কর্মকর্তা বলেন, ওই ভবনের ছাদের রেলিং খুবই নিচু। তাদের মধ্যে প্রেমজনিত কোন দ্বন্দ্ব ছিল কি-না, নিজের সাহস দেখাতে সে রেলিংয়ে হাঁটছিল কি-না সে বিষয়ে আমরা নিশ্চিত নই। অর্থাৎ এটা দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে এখনো মামলা দায়ের করা হয়নি, তবে প্রস্তুতি চলছে বলেও জানা যায়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: