সিলেটের পথে ঐক্যফ্রন্ট নেতারা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯, ১১:৫২ এএম

সিলেটের উদ্দেশে বিমানযোগে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। 

সোমবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা রওনা হন।

ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, সিলেটের বালাগঞ্জ ছাত্রদল নেতা নিহত সায়েম আহমেদ সোহেলের পরিবারকে সমবেদনা জানাতে ঐক্যফ্রন্টের নেতারা সেখানে যাচ্ছেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে গিয়ে হযরত শাহ জালাল শাহ পরানের মাজার জিয়ারত করবেন। তারপরে বালাগঞ্জে নিহত সোহেলের বাড়িতে যাবেন।

মিন্টু বলেন, ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান বীর প্রতীক, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের কার্যকর সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু সহ অন্যরা যাচ্ছেন সিলেট।

তবে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার যাওয়ার কথা থাকলেও তিনি সাংগঠনিক ব্যস্ততার কারণে সিলেটে যাচ্ছেন না বলে জানান মিন্টু। 

উল্লেখ্য, ধারাবাহিকভাবে দেশের অন্যান্য নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবে ঐক্যফ্রন্ট নেতারা। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: