এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯, ০৯:০৯ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে পাওনা টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থী পলাশ মিয়াকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা’র অভিযোগ উঠেছে। রোববার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রৌশনারা (৫৮) নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চকপাড়া গ্রামের আব্দুর রশীদের কলেজ পডুয়া ছেলে সাগরের নিকট পাশের চেচুয়াবাধা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ফাহিম তার বড় ভাইয়ের জন্য ৮ম শ্রেনী পাশ সার্টিফিকেট সংগ্রহের জন্য ২ হাজার টাকা দেয়।

সাগর সার্টিফিকেট না দেয়ায় ফাহিম তার বন্ধু পলাশ (১৫)কে সাথে নিয়ে রোববার রাতে সাগরের বাড়ীতে টাকা ফেরত চাইতে গেলে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সাগর তার পিতা, মাতা ও দাদী উত্তেজিত হয়ে তাদেরকে ধাওয়া করে। 
ধাওয়া খেয়ে বন্ধু ফাহিম পালাতে সক্ষম হলেও রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী পলাশ (১৫) হুমড়ি খেয়ে পড়ে গেলে তাকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা চিৎকার শুনে পলাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সোমবার ভোর রাতে সে মারা যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত স্কুল ছাত্রের পিতা দিনমজুর সাইফুল ইসলাম বলেন, আমার ছেলেকে সাগর তার পিতা আব্দুর রশীদ, তার মাতা ও দাদী রৌশনারা কুপিয়ে হত্যা করেছে। আমি বিচার চাই।

সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন খান জানান, পলাশ হত্যাকান্ডের ঘটনায় এখনো কোন মামলা হয়নি। সাগর মিয়ার দাদি রওশন আরাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: