শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও ভেঙে গেল

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১০:৪৮ পিএম

তারকাদের বিয়েগুলো হয় বেশ ঘটা করে, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়ে। কিন্তু ভাঙনের শব্দটি সহজে শোনা যায় না। তেমনি কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বেলাতেও হয়েছে। 

বেশ কিছুদিন গুঞ্জনের পর খুবই চুপিসারে ভাঙল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সংসার।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) পশ্চিমবঙ্গের আলিপুর জেলা আদালতে তাদের ডিভোর্স নিয়ে চূড়ান্ত শুনানি। সেখানেই বিচারক রবীন্দ্রনাথ সামন্ত অভিনেত্রী শ্রাবন্তী ও ভিরাজের মিউচুয়াল ডিভোর্সের আবেদন মঞ্জুর করেন।

শ্রাবন্তীর আইনজীবী অনুনয় বসু বলেন, ‘২০১৬ সালে তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু, বিভিন্ন কারণে নিজেদের মধ্যে অমিল ঘটায় ২০১৭ সালে দু'জনের সম্মতিতেই আলিপুর আদালতে ডিভোর্সের মামলা দায়ের হয়। আজ বিচারপতি এই আবেদন মঞ্জুর করেছেন।’

এর আগে, ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। তাঁদের একটি পুত্র সন্তানও আছে। কিন্তু, রাজিব একাধিক নারীর সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে ডিভোর্সের সিদ্ধান্ত নেন শ্রাবন্তী।

এরপর বেশ কিছুদিন প্রেম করার পর ২০১৬ সালে কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনের কাজে গিয়ে মুম্বাইয়ের মডেল ভিরাজের সঙ্গে আলাপ হয় শ্রাবন্তীর।

পরিচয়ের প্রায় দেড় বছর বাদে বিয়ে করেন তাঁরা। কিন্তু, বিয়ের কয়েকমাসের মধ্যেই ডিভোর্সের আবেদন করেন শ্রাবন্তী-ভিরাজ।

&dquote;&dquote;সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে শ্রাবন্তীর নতুন ছবি ‘জিও পাগলা’। প্রায় এক বছর পর রুপালি পর্দায় ফিরছেন কলকাতার তুমুল জনপ্রিয় এই নায়িকা। মজার ব্যাপার হলো এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তার কিশোরবেলার প্রিয় নায়ক যিশু সেনগুপ্ত। দুজনের রসায়নটা নাকি বেশ দারুণ জমেছে অফ এবং অন- দুই স্ক্রিনেই। কানাঘুষাও হচ্ছে টালিগঞ্জের সবখানে, প্রেমে পড়েছেন এই দুই তারকা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: