বঙ্গবন্ধুর সমাধিতে শরীয়তপুর এমপির শ্রদ্ধা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ০৩:৩৩ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শরীয়তপুর ৩ আসনের নব নির্বাচিত সাংসদ নাহিম রাজ্জাক।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে তিনি বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন তিনি।

এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুডা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ নাসির, ভেদড়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বেপারী, জেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলন্দাজসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: