চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে ঘুষ বাণিজ্যের অভিযোগ

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ০৩:৩৭ পিএম

ইসমাইল হোসেন রবিন,
লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজাহান এর নাম ভাঙ্গিয়ে ঘুষ-বাণিজ্যের অভিযোগে চেয়ারম্যানের হস্তক্ষেপে ঘুষ দাতা মোঃ মিজানকে আটক করে পুলিশে সৌপর্দ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যানের নিজ কার্যালয়ে। রামগঞ্জে জেলা পরিষদের একসনা লীজকৃত সম্পত্তির পুনরায় লীজ নেওয়াকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

এ বিরোধকে কেন্দ্র মৃত মনতাজ মিয়ার পুত্র মোঃ মিজান বড়ভাইকে উচ্ছেদ করে পিতার নামের জেলা পরিষদের লীজকৃত সম্পত্তি নিজ নামে বন্দবস্ত নেয়ার জন্য দালাল চক্রের মাধ্যমে প্রায়তারা করে আসছে। পরে রামগঞ্জ উপজেলার মৃত রাব্বানি প্রফেসার এর পুত্র দালাল সানি ও মামুন ভূঁইয়া কে ১লাখ টাকা ঘুষ প্রদান করে।

আটককৃত মিজান বলেন, সানি ও মামুন ভূঁইয়া জেলা পরিষদের লীজকৃত সম্পত্তি পাইয়ে দেওয়ার কথা বলে চেয়ারম্যান স্যারের জন্য আমার কাছ ১ লক্ষ টাকা নিয়ে যায়।

জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজাহান জানান, ঘুষ দেওয়া ও নেয়া অপরাধ। লক্ষ্মীপুর জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত করার লক্ষ্যে আমি অঙ্গিকার বদ্ধ। আমার নাম ভাঙ্গিয়ে যারা ঘুষ-বাণিজ্য করেছে তাদেরকে আইনের আওতায় আনার লক্ষ্যে ঘুষ দাতা মোঃ মিজানকে পুলিশে সৌপর্দ করি এবং দালাল সানি ও মামুন ভূঁইয়াকে আইনের আওতায় আনা হবে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ লোকসান হোসেন জানান, জেলা পরিষদের চেয়ারম্যানের অভিযোগের প্রেক্ষিতে দালাল চক্রকে ঘুষ প্রদানের অভিযোগে ঘুষ দাতা মিজানকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: