মালয়েশিয়া মাতাতে যাচ্ছে বাংলাদেশী শিল্পীরা

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ০৬:২৩ পিএম

প্রবাস জীবন মানেই কষ্টের জীবন। যে প্রবাসে থাকে শুধু সেই জানে প্রবাস মানে কি। এখানে নিজেই নিজের আপন। প্রবাসীদের সবচেয়ে বড় সমস্যা একাকিত্বা। তাই বিভিন্ন দেশে প্রবাসীদের সাথে সুখ-দুঃখ ভাগাভাগির জন্য মাঝে মধ্যে উদ্যোগ নেয় সেখানে থাকা ধনী ব্যাক্তি বা প্রতিষ্ঠান। তারই ধারাবাহিকতায় আগামী ঈদুল ফিতরকে সামনে রেখে মালয়েশিয়ায় অবস্থিত প্রবাসী বাংলাদেশীদের জন্য আয়োজন করা হচ্ছে এই কনসার্টের। এবার কনসার্ট আয়োজন করতে যাচ্ছে মালয়েশিয়ান স্বনামধন্য কোম্পানী ডিজিটাল ট্যুরিজম। কনসার্টটি অনুষ্ঠিত হবে মালয়েশিয়ার শাহআলম স্টেটের শাহআলম ইনডোর স্টিডিয়ামে। আগামী ৬ই জুন বা ঈদুল ফিতরের পরের দিন বিকাল ৪টা থেকে রাত ৮টা প্রর্যন্ত আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের।

যারা অনুষ্ঠানে থাকছেন: প্রবাসীদের জন্য করা এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে থাকছেরন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, আখিঁ আলমগীর, খান রুপম। নৃত্য পরিবেশনা করবেন প্রিয়াংকা জামান। পুরো অনুষ্ঠানটি জুড়ে উপস্থাপনায় থাকছেন শান্তা জাহান।

&dquote;&dquote;

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে থাকছেন বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডট কম এবং মালয়েশীয়ার অনলাইন নিউজ পোর্টাল দেশ দেশান্তর।

প্রবাসীদের জন্য করা এই কনসার্টের আয়োজনকে ঘিরে ইতিমধ্যে বাংলাদেশে এসেছেন মালয়েশিয়ান নাগরিক এবং ডিজিটাল ট্যুরিজমের ম্যানেজার মোহাম্মদ ফাহমি। গত ১৬ই জানুয়ারি বুধবার সঙ্গীত শিল্পী আসিফ আকবরের অফিসে এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত হওয়া নিশ্চিত করা করেন আসিফ আকবর, শারমিন আক্তার, খান রুপম সহ অন্য শিল্পীরা। এসময় উপস্থিত ছিলেন ডিজিটাল ট্যুরিজমের ম্যানেজার মোহাম্মদ ফাহমি এবং বাংলাদেশ ডিজিটাল ট্যুরিজমের পক্ষে মাহতাব হোসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: