রাতভর লাগাতার ধর্ষণে গর্ভবতী ছাগলের মৃত্যু!

১৮ জানুয়ারি, ২০১৯ ১০:০০:০৭

ছবি: প্রতীকী

এ যেন মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়। তা না হলে গর্ভবতী ছাগলকেও কেউ ধর্ষণ করতে পারে! অবাক হলেও এমনই নারকীয় ঘটনা ঘটেছে ভারতের বিহারের প্রত্যন্ত একটি গ্রামে। সেখানে এক মদ্যপের হাতে ধর্ষিত হল তিনমাসের এক গর্ভবতী ছাগল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনার সূত্রপাত গত মঙ্গলবার বিকালে। পাটনার পরসা বাজারের এক বাসিন্দা অনেক খোঁজাখুজির পরও তার ছাগলটির কোনো হদিশ পাচ্ছিলেন না। পরের দিন সকালেই নিজ বাড়ির সামনে ছাগলটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই নারী। এর পরেই পুলিশ অভিযোগ জানান তিনি।

তদন্তে নেমে পুলিশ মহম্মদ সিমরাজ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। সিমরাজ পেশায় ঠিকাদার। তিনি মদ্যপ অবস্থায় গর্ভবতী ছাগলটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। লাগাতার যৌন অত্যাচারে অসুস্থ হয়ে মারা যায় ছাগলটি। শেষে মালিকের বাড়ির সামনেই ছাগলটিকে ফেলে চম্পট দেয় অভিযুক্ত।

ইতিমধ্যে পুলিশের কাছে অভিযোগের কথা স্বীকার করে নিয়েছে সে। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন ওই মহিলা।

তবে এই ঘটনা এবারই প্রথম নয়, গত বছর জুলাই মাসে হারিয়ানায় এক গর্ভবতী ছাগলকে গণধর্ষণের অভিযোগ ওঠে। পরে তদন্তে নেমে আট জনকে গ্রেপ্তার করে পুলিশ।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: