আমার কোনো আক্ষেপ নেই: শাজাহান খান

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ০৪:৩২ পিএম

আমার মন্ত্রীত্ব থেকে বাদ পরায় আমার কোনো আক্ষেপ নেই। আমি অত্যন্ত রিল্যাক্স ফিল করছি। ১০ বছর একটানা বিরামহীন কাজ তারপরে একটা বিরতি এটা আমি মনে করি একটা সুফল কাজ। আমি সংগঠন করা লোক। আমি আবার সংগঠনে ভাল করে কাজ করার সু্যোগ পাব।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো অনুষ্ঠানে মন্ত্রিত্বের দায়িত্বে আপনি ১০ বছর ছিলেন এখন আপনি দায়িত্বে নেই সেটা নিয়ে আপনার কোনো আক্ষেপ আছে কিনা না? আপনার মন্ত্রীত্ব থেকে বাদ পরার সাথে সরকারের শীর্ষস্থানীয়দের সাথে কোনো দূরত্ব আপনার নীতি বা দুর্নীতির সাথে সেটা সম্পর্কিত কিনা বা আপনি খারাপ কাজ করেছেন বলে বাদ পরেছেন কি না এমন প্রশ্নের জবাবে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান একথা বলেন।

তিনি বলেন, কোনো অভিযোগ আমার বিরুদ্ধে কেউ করতে পারিনি। আমি বলব না মানুষ বলে, আমি অনেক কিছু করেছি।

উদাহরণ স্বরূপ তিনি বলেন, চট্টগ্রাম বন্দর তখন বিশ্বে ৯৮তম ছিল। আমি যখন ক্ষমতায় এসেছি তখন বন্দরের অবস্থা এসেছে ৭০। তার মানে আমরা উন্নতি করেছি। মংলা বন্দর লসে ছিল, আর আমি আসার সময় ১২৫ কোটি টাকা লাভে রেখে এসেছি। আমি এমনিভাবে অত্যন্ত সফল ভাবে আমার দায়িত্ব পালন করেছি। আমার এ নিয়ে কোনো আক্ষেপ নেই। কারণ প্রধানমন্ত্রী যে ফর্মূলা, তাতে শুধু আমাকে নয়, তিনি বলেছেন, ২ মেয়াদের যারা মন্ত্রীই আছে আমি তাদেরকে বাদ দিয়ে নতুনদেরকে সুযোগ দিব।

এসময় তিনি আরও বলেন, রাজনীতির গুরুত্বপূর্ণ বিষয়টি হল বাংলাদেশের যে অগ্রগতি এবং যেখানে বাংলাদেশ পৃথিবীর মধ্যে উল্লেখযোগ্য একটা স্থানে চলে এসেছে। অর্থনৈতিক সমৃদ্ধি যেভাবে বৃদ্ধি পেয়েছে সেটা অকল্পনীয়।

বিডি২৪লাইভ/এসএস/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: