সম্পাদনা: আবু জাফর

ডেস্ক এডিটর

পাসওয়ার্ড না দেয়ায় স্বামীকে পুড়িয়ে মারলেন স্ত্রী

১৮ জানুয়ারি, ২০১৯ ২১:৩৫:০০

ছবি: সংগৃহীত

মোবাইল ফোনের পাসওয়ার্ড না বলার কারণে স্বামীর গায়ে আগুন দিয়ে পুড়িয়ে মেরে ফেলেছে এক নারী। এ ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। ওয়েস্ট নুসা তেঙ্গারা প্রদেশের ইস্ট লম্বোক রিজেন্সিতে এই হত্যাকাণ্ডের খবরটি বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) এসেছে সংবাদমাধ্যমে।

ইস্ট লম্বোক পুলিশের প্রধান মেদ যোগী সংবাদমাধ্যমকে জানান, ঝগড়ার জেরে দেদি ছাদ থেকে নিচে এসে স্ত্রীর গায়ে হাত তুললে তখন ইলহাম পেট্রোল ছোড়েন স্বামীর গায়ে। এরপরই লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন। পরে হাসপাতালে নেওয়া হলে দেখা যায় তার শরীরের উপরিভাগ গুরুতরভাবে পুড়ে গেছে।

আগুনে পুড়ে মারা যাওয়া হতভাগ্য স্বামীর নাম দেদি পুর্নামা (২৬)। আর অভিযুক্ত স্ত্রীর নাম ইলহাম কাহইয়ানি (২৫)।

জাকার্তার সংবাদমাধ্যম জানায়, দেদি তখন তাদের বাড়ির ছাদের টাইলস মেরামত করছিলেন। এসময় তার মোবাইল ফোনের পাসওয়ার্ড জানতে চান ইলহাম। দেদি পাওয়ার্ড না বললে গালাগাল করতে থাকেন স্ত্রী। জড়িয়ে পড়েন ঝগড়ায়। এক পর্যায়ে স্বামীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন ইলহাম। তখন দেদিকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে দু’দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

পরে ইলহামকে গ্রেফতার করে পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: