মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

নবনির্বাচিত সাংসদকে সখিপুর পৌরসভার সংবর্ধনা 

২১ জানুয়ারি, ২০১৯ ২০:২৫:০০

ছবি: প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত বিজয়ী প্রার্থী নব নির্বাচিত সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের কে সংবর্ধনা দিয়েছে সখিপুর পৌরসভা।

সোমবার (২১ জানুয়ারি) বিকালে পৌরসভা চত্বরে এ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাসাইল-সখিপুরের উন্নয়নের জন্য সখিপুর থেকেই মাদক নির্মুলের যাত্রা শুরু হবে বলে ঘোষণা দেন নব নির্বাচিত সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি।

বাসাইল-সখিপুরবাসীর সেবা করার জন্য ৩০ বছর অপেক্ষা করেছেন জানিয়ে সদ্য নির্বাচিত সাংসদ এ্যাড. জোয়াহেরুল ইসলাম বলেন, বাসাইল-সখিপুর থেকে সকল অন্যায় ও দুর্নীতি দূর করে বাসাইল-সখিপুরকে নতুন আঙ্গিকে গড়ে তোলা হবে।

সখিপুর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার, উপজেলা নির্বাহী অফিসার আমিনুর রহমান, সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক-ই-রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম খান, জাহাঙ্গীর তারেক, সদস্য অধ্যক্ষ সাইদ আজাদ, জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রনি আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: