মানতাসাকে নিয়ে ইয়াশ রোহানের জুটি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১১:১১ পিএম

নতুন প্রজন্মের পরিচিত মুখ মিম মানতাসা ও ইয়াশ রোহান। গেলো লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৭ এর বিজয়ের মুকুট অর্জন করেছিলেন মিম। অন্যদিকে গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নজাল ছবির মাধ্যমে আলোচনায় এসেছেন ইয়াশ রোহান। এবারই প্রথম তারা একসঙ্গে জুটিবদ্ধ হলেন নাটকে।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকের শুটিং সম্পন্ন হয়। শিহাব মাসুমের মূল গল্পে নাটকটির রচনা করেছেন আবীর ফেরদৌস ও সহিদ উন নবী এবং পরিচালনা করেছেন সহিদ উন নবী। নাটকের নাম ‘রোদের ভিতর রাত’। একটি ঘড়ি ও সময়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। কিছুটা প্যারা দনরমালভাবে নাটকের গল্পটি এগিয়েছে।

লাক্স তারকা মানতাসা বলেন, গল্পটা আমার কাছে আধ্যাত্মিক লেগেছে। তবে নির্মাতা অনেক সুন্দর ও বাস্তব সম্মত করে গল্পটা তুলে ধরেছেন। কাজটা করে বেশ মজা লেগেছে আমার।

তিনি আরও বলেন, ইয়াশ রোহানের সঙ্গে এবারই প্রথম কাজ করলাম। সবমিলিয়ে নাটকটি দেখলে দর্শকদের যে ভালো লাগবে আমি সেটা বিশ্বাস করি।

রোহান ও মানতাসা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করেছেন ওয়াসেক, শিল্পী সরকার অপু প্রমুখ। ১৯৫২ এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন নির্বাহী প্রযোজক সাজু মুনতাসির। আগামী ২৫ জানুয়ারি (শুক্রবার) দুপুর ৩ টায় নাটকটি চ্যানেল আই এর পর্দায় প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: