আজ রাজবাড়ী যাচ্ছেন ২ মন্ত্রী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১১:৫৫ এএম

আজ মঙ্গলবার (২২ জানুয়ারি) রাজবাড়ীতে আসছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামিম। 

দুই মন্ত্রীর আগমনের বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী বিডি২৪লাইভকে জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ রাজবাড়ী সদর, বালিয়াকান্দি, পাংশা ও গোয়ালন্দ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করবেন। 

এছাড়া মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুর ১২টায় নবনির্মিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন তিনি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম। 

অপরদিকে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামিম আজ গোদার বাজার এলাকায় রাজবাড়ী শহর রক্ষা প্রকল্প ফেজ-২ পরিদর্শন করবেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে প্রকল্পের অগ্রগতি বিষয়ে আলোচনা করবেন। দুই মন্ত্রীর আগমন সফল করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেও জানান জেলা প্রশাসক।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: