প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

শুরুতেই ধাক্কা খেলেন সেই প্রিয়া (ভিডিও)

২৩ জানুয়ারি, ২০১৯ ০০:৩৮:০০

ছবি : ভিডিও থেকে নেওয়া

মিষ্টি হাসি আর দুষ্টু হাসি দিয়ে সকলের হৃদয় জয় করা প্রিয়া প্রকাশ ভারিয়ার আবারো এসেছেন আলোচনায়। তবে, এবার কারণটা একটু ভিন্ন। বরাবরই তিনি আলোচনায় আসতেন তার সেই মোহনীয় হাসি আর আকর্ষণীয় অঙ্গভঙ্গির জন্য।

কিন্তু এবার জীবনের নতুন এই ধ্যায়ের শুরুতেই থাক্কা খেতে হয়েছে প্রিয়াকে। প্রিয়া বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর ওপর নির্মিত ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে অভিনয় দিয়েই বলিউডে পা রাখতে যাচ্ছেন।

এতে বেশ পরিণতভাবেই অভিনয় করছেন তিনি।

কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর ওই ছবির পুরো টিমকে আইনি নোটিশ পাঠিয়েছেন। নোটিশ থেকে বাদ যাননি প্রিয়া।

‘শ্রীদেবী বাংলো’ নামে সেই বলিউড ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। সঙ্গে সঙ্গে আবারও আলোচনায় চলে এসেছেন তিনি। টিজার প্রকাশের পর পরই উকিল নোটিশ পাঠিয়েছেন বনি কাপুর।

‘শ্রীদেবী বাংলোর ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে শ্রীদেবীর জীবন। সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে একা একা জীবন কাটিয়েছেন এবং শেষ পর্যন্ত হতাশায় ডুবে মৃত্যুর পথ বেছে নিয়েছেন তা দেখানো হয়েছে।

তবে নেটিজেনরা বলছেন ‘শ্রীদেবী বাংলো’র ট্রেলারে প্রিয়া ভক্তদের মন জয় করতে পারেননি। প্রথম সিনেমায় তিনি অত্যন্ত ‘খারাপ’ এবং ‘জঘন্য’ অভিনয় করেছেন বলেও মত নেট জনতার।

দক্ষিণি কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ভুরু নাচানো আর চোখ মারার একটি দৃশ্য টিন এজার থেকে শুরু করে অনেকের মনে আর মাথায় একেবারে জমিয়ে বসে যায়। মানুষ বারবার ইন্টারনেটে খুঁজে সেই ভিডিও দেখেছেন। গুগলে গিয়ে এই অভিনেত্রীর অনুসন্ধানও করেছেন সাধারণ মানুষ।

ইন্টারনেটে ২০১৮ সালের শুরুতেই এক স্কুল পড়ুয়া ছাত্রীর চোখের ইশারায় ঘায়েল হয়ে পড়েছিল গোটা দেশ। সেই বিখ্যাত দক্ষিণি কন্যা প্রিয়া প্রকাশ ভারিয়ার আবারও শিরোনামে এসেছেন। গুগল ২০১৮ সালে সর্বাধিক অনুসন্ধানকারী সেলিব্রিটিদের নাম প্রকাশ করেছে। প্রিয়া প্রকাশ এই তালিকায় রয়েছেন শীর্ষস্থানে।

গুগল ইন্ডিয়ার অনুসন্ধানের শীর্ষ তালিকায় প্রিয়া বহু তাবড় সেলেবকে পিছনে ফেলে নিজের জায়গা দখল করে নিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: