সৈয়দ আশরাফের আসনে ছোট ভাই শাফায়েতুল ইসলামের মনোনয়ন সংগ্রহ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ০৩:৪৩ পিএম

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য কিশোরগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম।

আজ বুধবার (২৩ জানুয়ারি) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে আগ্রহী প্রার্থীদের আগামী ২৫ জানুয়ারি বিকেল ৫টার মধ্যে মনোনয়ন জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম নির্বাচিত হয়েছিলেন, গেজেটও হয়েছিল। কিন্তু, শপথ নেওয়ার সৌভাগ্য তাঁর কপালে জোটেনি। তার আগেই তিনি পৃথিবীর সকল মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুতে এই আসনে নতুন সাধারণ নির্বাচন হিসেবে গণ্য হবে। এই আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেয়া যাবে ৩১ জানুয়ারি পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ৩ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

বিডি২৪লাইভ/এসবি/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: