সম্পত্তির মালিকানা নিয়ে মায়ের সঙ্গে পুলিশের দ্বারস্থ সারা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ০৪:১৩ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং তার কন্যা সারা আলি খানের সঙ্গে পৈত্রিক সম্পত্তির মালিকানার দাবিতে পুলিশের দ্বারস্থ হলেন। ভারতের দেরাদুনের ক্লিমেন্ট টাউনে ওই সম্পত্তিটি যাতে কোনোভাবেই মাফিয়াদের হাতে না যায় সে বিষয়টি দেখার জন্য পুলিশের কাছে আবেদন করেছেন নবাগত বলিউড অভিনেত্রী সারা আলী খান ও তার মা অমৃতা সিং।

অপরদিকে, একই সম্পত্তির মালিকানার দাবি করেছেন অমৃতা সিংয়ের সৎ বোন তাহিরা বিম্বাট। এর পাশাপাশি ওই সম্পত্তির নিরাপত্তার দাবিতে পুলিশের দ্বারস্থ হয়েছেন বাংলোর কেয়ারটেকার খুশিরাম।

অনেকেই ধারণা করছেন, সম্পত্তি সংক্রান্ত এই মামলাটি আদালত পর্যন্ত গড়াতে পারে।

ভারতীয় একটি শীর্ষ স্থানীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, বলিউড অভিনেত্রী অমৃতা সিংয়ের বাবা দুটি বিয়ে করেন। কোটি টাকার ওই বাংলোতে অমৃতা সিংয়ের সৎ ভাই মধুসূদন থাকতেন। তার বাবার প্রথম ঘরের স্ত্রী রুকসানা সুলতানার সন্তান হলেন অমৃতা। পরবর্তীকালে রুকসানার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর অমৃতার বাবা দ্বিতীয়বার আশা বিম্বাটকে বিয়ে করেন। তাদের সন্তান হলেন- মধুসূদন ও তাহিরা।

সম্প্রতি অমৃতার সৎ ভাই মধুসূদন ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। মধুসূদনের মৃত্যুর পরই ওই সম্পত্তির দাবি করে মামলা করেছেন অমৃতা ও তার সৎ বোন তাহিরা। ভাইয়ের মৃত্যুর পর তার শেষকৃত্যের জন্য দেরাদুনে গিয়েছিলেন দুই বোন। তবে তাদের সেখানে ঢুকতে দেওয়া হয়নি বলে জানা যায়।

প্রয়াত মধুসূদন বিম্বাটের একজন বন্ধু জানিয়েছেন, মধুসূদন বাবু চেয়েছিলেন ওই বাংলোটিতে যেন অনাথাশ্রম করা হয়।

পুলিশ সূত্র জানায়, ১৯৬৯ সালে ৪ একর জমির ওপর ওই বাংলোটি কিনেছিলেন অমৃতার বাবা।

আপাতত এই মামলাটি কোনো দিকে গড়ায় এখন সেটাই দেখার বিষয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: