ফেন্সিডিল ও গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯, ০৫:০০ এএম

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। 
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, আড়পাড়া নদীপাড়া গ্রামের আব্দুস সালামের স্ত্রী চায়না খাতুন (৩২) ও আড়পাড়া মাঠপাড়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে সুমন হোসেন (২৫)।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দিনগত রাতে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশ থেকে সুমন কে ১শ গ্রাম গাজা ও  ফয়লা রোডস্থ কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ চায়না কে গ্রেপ্তার করে পুলিশ।

কালীগঞ্জ থানা পুলিশ জানায়, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে থানায় এস আই সম্বিত রায় সঙ্গীয় ফোর্স নিয়ে শহরে অভিযান চালান। এ সময় ৫ বোতল ফেন্সিডিলসহ চায়নাকে ও ১শ গ্রাম গাঁজাসহ সুমন কে গ্রেপ্তার করা হয়।
 
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, চায়না ও সুমন দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। 

গোপন সংবাদ পেয়ে পুলিশ ফেন্সিডিল ও গাঁজাসহ তাদের গ্রেপ্তার করেছে। এছাড়া উক্ত দু’ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলেও তিনি জানান।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: