অধিক মূল্যে পণ্য বিক্রি করায় জরিমানা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯, ০৯:০৪ পিএম

মেয়াদ উত্তীর্ণ বালাইনাশক সংরক্ষণ ও অধিক মুল্যে পন্য বিক্রি করার অপরাধে ঝিনাইদহে ২ প্রতিষ্ঠানে ২৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল এ অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ;র সার্বিক তত্বাবধানে জেলার বিভিন্ন স্থানে বাজার তদারকি করা হচ্ছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার হরিণাকুন্ডু উপজেলার কুলবাড়িয়া বাজারে অভিযান চালানো হয়।

এ সময় অধিক মূল্যে বালাইনাশক বিক্রয় ও মেয়াদ উত্তীর্ণ বালাইনাশক সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে সবুজ স্টোরকে ৬ হাজার টাকা এবং শহরের নতুন হাটখোলা রোডে ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয় করার অপরাধে শফিকুর রহমান নামের এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে জেলার ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক হাসান মিয়া, জেলা স্যানিটারি ইন্সপেক্টর কাজী আব্দুল হামিদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সাধারণ ভোক্তা ও ব্যবসায়ীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: