৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯, ০৯:১৭ পিএম

টাঙ্গাইলের মধুপুরে আদালতের নির্দেশে এক শিক্ষকের নির্যাতনে মাদ্রাসা ছাত্র নাঈমের (১৪) মৃত্যুর ৫ মাস ৬ দিন পর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ওই ছাত্রের লাশ কবর থেকে লাশ উত্তোলন করার ঘটনা ঘটে। পরে তার লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, মধুপুর পৌর এলাকার নয়াপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে নাঈম (১৪) মধুপুর উপজেলার রানিয়াদ হাসান আলী এতিমখানায় হফজ বিভাগে লেখাপড়া করত।

সম্প্রতি গত বছর (১৮ আগস্ট) নাঈম পানিতে পড়ে মারা গেছে বলে প্রচার করে লাশ তাদের বাড়ীতে পাঠিয়ে দেয়। যথারীতি লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নাঈমের মৃত্যুর রহস্য নিয়ে তার পিতার সন্দেহ হলে গত বছরের (২৩ ডিসেম্বর) টাঙ্গাইল আদালতে বাদী হয়ে লিটন মিয়া তার ছেলেকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে মর্মে ঐ মাদ্রাসার শিক্ষক চাঁন মিয়া ও পরিচালক আব্দুল আলিমকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

পরে লাশ উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশর দেয় আদালত।

তারই পরিপ্রেক্ষিতে আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) নাঈমের মৃত্যুর ৫ মাস ৬ দিন পর মধুপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: