পরিবর্তন আসছে ঐক্যফ্রন্টে, মোশাররফ-মওদুদের অনীহা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯, ০৮:৩৫ এএম

কমিটিতে থাকা বিএনপির দুই নেতাকে সরিয়ে অপর দুই নেতাকে অন্তর্ভুক্ত করে জাতীয় ঐক্যফ্রন্টের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটিতে পরিবর্তন আসছে।

জানা গেছে, কমিটিতে অন্তর্ভুক্ত হচ্ছেন গয়েশ্বর চন্দ্র রায় ও ড. আবদুল মঈন খান। ঐক্যফ্রন্টের আগামী সভায় বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হতে পারে।

বিএনপির স্থায়ী কমিটর সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটিতে থাকা নিয়ে অনীহা প্রকাশ করায় এই পরিবর্তন হতে যাচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে ঐক্যফ্রন্টের শরিক দল নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না গণমাধ্যমকে বলেন, বিএনপি স্থায়ী কমিটির দু’জন সদস্যকে নতুন করে স্টিয়ারিং কমিটিতে নেয়ার বিষয়ে শুনেছি। বিএনপির পক্ষ থেকে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টুকে এ রকম একটি কথা বলা হয়েছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু গণমাধ্যমকে বলেন, হ্যাঁ, এ রকম হয়েছে। কারণ অনেক কাজ তো থাকে তাদের। এজন্য হয়তো তারা সংখ্যাটা বাড়িয়ে নিলেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: