নবম ওয়েজবোর্ড নিয়ে নতুন মন্ত্রীদের প্রথম বৈঠক

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯, ০১:৩৪ পিএম

সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের বেতন-ভাতা বাড়াতে নবম ওয়েজবোর্ড নিয়ে বৈঠকে বসেছেন নতুন মন্ত্রিসভার ৭ জন মন্ত্রী।

আজ শনিবার (২৬ জানুয়ারি) সকালে তথ্য মন্ত্রণালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উপস্থিত কমিটির অন্য সদস্যরা হলেন- তথ্যমন্ত্রী ড. মো: হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

নতুন সরকারের মন্ত্রিসভা গঠনের পর নবম ওয়েজবোর্ড নিয়ে মন্ত্রিসভার আগের কমিটি পুনর্গঠন করা হয়। নবম ওয়েজবোর্ড সুপারিশ পর্যালোচনায় গঠন করা হয় সাত সদস্যের এ কমিটি। আর নতুন কমিটি গঠন হওয়ার পর তারা প্রথম সভা করছেন আজ শনিবার (২৬ জানুয়ারি)।

কমিটির প্রধান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সভাপতিত্বে তথ্য মন্ত্রণালয়ে শনিবার সকাল ১০টার দিকে কমিটির প্রথম সভা হয়।

জানা যায়, এ সভায় সংবাদকর্মীদের বেতন-ভাতা বৃদ্ধির জন্য ‘নবম সংবাদপত্র মজুরি বোর্ড, ২০১৮’-এর সুপারিশ পর্যালোচনা নিয়ে আলোচনা করা হয়।

বৈঠক শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সাংবাদিকদের বিস্তারিত জানানোর কথা রয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার কার্যালয়ে নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে প্রধান করে ৭ সদস্যের এই কমিটি করা হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: