ট্রাফিক পুলিশকে বেধড়ক পেটালেন সরকারি কর্মকর্তা!

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯, ১১:৫৭ পিএম

সিলেট নগরের চৌহাট্টা মোড়ে দায়িত্ব পালনকালে এক ট্রাফিক পুলিশকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের এক কর্মকর্তা।

শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে নগরীর চৌহাট্টা পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, তানজিল আহমদ নামের ওই কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে নগরের চৌহাট্টা থেকে উল্টো রাস্তায় জিন্দাবাজার সড়কে প্রবেশের চেষ্টা করেন। 

এ সময় দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল মোহাম্মদ আলী মোটরসাইকেলটি থামাতে সংকেত দেন। কিন্তু সংকেত অমান্য করে যাওয়ার চেষ্টা করলে এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন ট্রাফিক কনস্টেবল। তাতেই বাধ সাধেন তানজিল আহমদ। তিনি মোটরসাইকেল থামিয়ে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পেটান।

এক পর্যায়ে উপস্থিত স্থানীয় জনতা এগিয়ে এসে তানজিল আহমদকে নিবৃত করেন। পরে চৌহাট্টা পয়েন্টে থাকা ট্রাফিকের অন্য সদস্যরাও এগিয়ে এসে ওই কর্মকর্তাকে আটক করেন এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে কোতোয়ালি থানায় নিয়ে যান। 

আটক তানজিল আহমদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বলে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ।

ফয়সাল মাহমুদ বলেন, জনসমক্ষে পুলিশের ওপর হামলার ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক সরকারি কর্মকর্তা ও তার মোটরসাইকেল জব্দ করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: