তরুণীকে ধর্ষণ থেকে বাঁচাল পিঁপড়া!

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯, ০৬:৩১ পিএম

আশ্চর্যজনকভাবে ধর্ষণের হাত থেকে বেঁচে গেছেন এক তরুণী। তাকে বাঁচিয়েছে দিয়েছে একদল পিঁপড়া। তরুণীকে যখন এক ব্যক্তি ধর্ষণ করার চেষ্টা করছিল তখন পুরো পিঁপড়ার দল তাকে কামড় দেওয়া শুরু করে এবং সবশেষ ওই ব্যক্তি মেয়েটিকে ছেড়ে দিতে বাধ্য হয়।

আমিরাত ভিত্তিক সংবাদ মাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, টনি ইরওয়ান নামের ২৯ বছর বয়সী এক ব্যক্তি ওই কিশোরী মেয়েটিকে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ চেষ্টা করে। এ ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার সুলাওয়েসি প্রদেশের সুকামাজুয়েতে।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদনে জানানো হয়েছে, ওই ব্যক্তি অনেকবার মেয়েটিকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন। এরপর কৌশলে তাকে একটি নির্জন স্থানে নিয়ে এ কাজ করার চেষ্টা করেন তিনি। কিন্তু তার কাল হয় একদল কালো পিঁপড়া।

পরে পুলিশ ইরওয়ান নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে। আর এ ঘটনায় তদন্তও শুরু করেছে তারা। যদি ঘটনা প্রমাণিত হয় তাহলে ইরওয়ান নামের ওই ধর্ষকের তিন বছর থেকে ১৫ বছরের পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: