নিজের দাম ২ কোটি হাঁকিয়েছেন সেই প্রিয়া

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ০৯:৪৭ পিএম

দুষ্টু হাসি দিয়ে সকলের হৃদয় জয় করা প্রিয়া প্রকাশ ভারিয়ার আবারও এসেছেন আলোচনায়। এখনো প্রথম ছবি মুক্তি পায়নি তার। কিন্তু সামাজিক মাধ্যমের কল্যাণে জনপ্রিয়তা পেয়েছেন আকাশচুম্বী।

আর তাতেই দিনে দিনে দাম বাড়ছে ভারত মাতানো নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের। নবাগত এই অভিনেত্রী ছবিতে কাজ করার জন্য এখন সম্মানী দাবি করছেন দুই কোটি রুপি। বিষয়টি নিয়ে রীতিমতো হতবাক চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

প্রিয়া প্রকাশ অভিনীত মালয়ালাম ছবি ‘উরু আডার লাভ’ মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে। ছবিটির টিজার হিসেবে অনলাইনে মুক্তি পায় ওই ছবির গানের একটি বিশেষ দৃশ্যে। সেখানে এক চোখের রোমান্টিক ইশারার দৃশ্যটি ভাইরাল হয়ে গিয়েছিল। এরই মধ্যে বলিউডে অভিষেকের তোড়জোড় চলছে তাঁর।

জনপ্রিয় এক নায়িকার চরিত্র নিয়ে বলিউড ছবি ‘শ্রীদেবী বাংলো’য় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সেখানেও চমক। ছবির নাম ও টিজার প্রকাশের পর আবারও আলোচনায় এসেছেন প্রিয়া। শ্রীদেবীর স্বামী বনি কাপুর ছবিটির প্রযোজক, পরিচালক, অভিনয়শিল্পীসহ সবার নামে উকিল নোটিশ পাঠিয়েছেন। কেননা, ‘শ্রীদেবী বাংলো’র টিজার দেখে তাঁর মনে হয়েছে, ছবির গল্পটি শ্রীদেবীকে ঘিরে।

সেখানেই শেষ নয়। শোনা যাচ্ছে তেলেগু পরিচালক বিক্রম কুমার তাঁর পরের ছবির প্রধান নারী চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন প্রিয়াকে আর সেই ছবির প্রধান চরিত্রে থাকবেন তেলেগু নায়ক ন্যানি। সবকিছু ঠিকঠাক থাকলে নিজের প্রথম তেলেগু ছবিটির শুটিং তিনি শুরু করবেন ফেব্রুয়ারি মাস থেকেই।

এরই মধ্যে প্রযোজক দিল রাজু একটি ছবির প্রস্তাব দিয়েছিলেন প্রিয়াকে। একের পর এক ছবিতে কাজ করার প্রস্তাব পেয়ে প্রিয়া রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গেছেন। শুরুতে তাই রাজুর কাছে সম্মানী হিসেবে তিনি দুই কোটি রুপি দাবি করেছিলেন।

পরে অবশ্য বাস্তবতা বুঝে সম্মানীর পরিমাণ কমিয়েছেন তিনি। হয়তো সবাই তাঁকে বুঝিয়ে বলেছেন, শুরুতে এত টাকা সম্মানী চাইতে নেই।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: