বিয়ে করে মহাবিপদে আখম হাসান! (ভিডিও)

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ১০:১৬ পিএম

জনপ্রিয় অভিনেত্রী মুক্তিকে বিয়ে করেই আখম হাসান বেশ বিপদে পরেছেন! বউ বাসর রাতে স্বামীকে জোর করে শপথ পাঠ করালেন মুক্তি। পড়ালেন 'সবার উপর বউ, তার উপরে নাই কেউ...'! না বাস্তব জীবনে না এটি আসলে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত একটি সুপার কমেডি নাটকের কাহিনী।

প্রযোজনা প্রতিষ্ঠান আইএফবিএল মিডিয়া'র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে আখম হাসানের বিশেষ নাটক ‘বিবির গোলাম’। শিক্ষামুলক সুপার কমেডি নাটকটি মুক্তি পেয়েছে নতুন বছরের শুরুতেই ১০ জানুয়ারি বৃহস্পতিবার।

‘বিবির গোলাম’ নাটকটিতে আ খ ম হাসান ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মুক্তি, আমানুল হক হেলাল, শেলী আহসান, সিরাজ ভাই, রাজা হাসান ও এ কে আজাদ।

এই নাটকটি প্রযোজনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান আইএফবিএল মিডিয়া। রুহুল আমিন পথিক'র রচনায় নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় পরিচালক জুয়েল হাসান।

এই নাটক নিয়ে বেশ আশাবাদী পরিচালক জুয়েল হাসান। তিনি বলেন, 'বিবির গোলাম' নাটকটির গল্প অনেক সুন্দর। নাটকটি থেকে বেশকিছু শিক্ষণীয় বিষয় রয়েছে। এছাড়াও আগের মতই এই নাটকেও দর্শকদের বিনোদনের অভাব থাকবে না বলেই আমার মনে হয়। তাছাড়া নাটকটি ইতিমধ্যেই ফেসবুক ইউটিউবে বেশ সাড়া পেয়েছে।’

উল্লেখ্য ইতিমধ্যেই আখম হাসান, ফজলুর রহমান বাবুকে সাথে নিয়ে সামাজিক যোগাযোগর মাধ্যমগুলোতে বেশ সারা ফেলে দিয়েছে পরিচালক জুয়েল হাসানের কমেডি নাটকগুলো। তার মধ্যে কাক্কু, একাব্বরের ফাঁসি, গিট্টূ সেলিম, বউ ভাগ অন্যতম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: